Share this

বিউবো’র নব নিযুক্ত সহকারী প্রকৌশলীদের বুনিয়াদি প্রশিক্ষণ উদ্বোধন

০৩.০৭.২০২৪

গতকাল ২ জুলাই বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ২০২৪ সালে নিয়োগপ্রাপ্ত সহকারী প্রকৌশলীদের বুনিয়াদি প্রশিক্ষণ উদ্বোধন করেন চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। বিদ্যুৎ ভবনের মুক্তি হলে বিউবো'র প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিউবো’র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদস্য প্রশাসন মাহমুদুল কবীর মুরাদ।

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে সদ্য প্রশিক্ষণে অংশগ্রহণ করা নব নিযুক্ত সহকারী প্রকৌশলীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বিউবো চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে উপদেশ ও গঠনমূলক বক্তব্য রাখেন বিউবো’র সদস্য প্রশাসন মাহমুদুল কবীর মুরাদ, সদস্য অর্থ অঞ্জনা খান মজলিশ, সদস্য উৎপাদন প্রকৌশলী খন্দকার মোকাম্মেল হোসেন, সদস্য বিতরণ প্রকৌশলী মোঃ রেজাউল করিম, সদস্য কোম্পানি অ্যাফেয়ার্স প্রকৌশলী মোঃ শামসুল আলম এবং মহা-ব্যবস্থাপক প্রশিক্ষণ প্রকৌশলী আহমেদ জহির খান। অনুষ্ঠান পরিচালনা করেন প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শারমীন সুলতানা ও সহকারি প্রকৌশলী ফরিদুল হাসান। এসময় প্রশিক্ষণার্থীদের পক্ষ থেকে দু্ইজন প্রশিক্ষণার্থী তাদের অভিজ্ঞতালব্ধ ও কৃতজ্ঞতাসূচক বক্তব্য প্রদান করেন।

 

 

নব নিযুক্ত ৫২ জন সহকারী প্রকৌশলী গত ১ জুলাই থেকে একই গ্রুপে যথাক্রমে বিউবো‘র প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তর, ঢাকা, ঘোড়াশাল প্রশিক্ষণ কেন্দ্র ও প্রকৌশল একাডেমী কাপ্তাইয়ে ৩ মাসব্যাপী এই বুনিয়াদি প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন।