Agreement Signing

Conducting Techno-Economic Feasibility Study and Engineering Services for Construction of Land Based LNG Terminal at Moheshkhali (North Side of Sonadia), Cox's Bazar চুক্তি স্বাক্ষর।

০১ আগস্ট ২০১৭, মঙ্গলবার পেট্রোবাংলার বোর্ড রুমে China Huanqiu Contracting and Engineering Co., Ltd (HQC) ও China CAMC Engineering Co., Ltd. কনসোর্টিয়াম এর সাথে পেট্রোবাংলার চুক্তি স্বাক্ষরিত হয়। জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব জনাব নাজিমউদ্দিন চৌধুরী এর সভাপত্বিতে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে পেট্রোবাংলার চেয়ারম্যান জনাব আবুল মনসুর মোঃ ফয়েজউল্লাহ, এনডিসি, China Huanqiu Contracting and Engineering Co., Ltd. (HQC) ও China CAMC Engineering Co., Ltd. এর প্রতিনিধিদল, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং পেট্রোবাংলার পরিচালকবৃন্দসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পেট্রোবাংলার পক্ষে সংস্থার সচিব জনাব সৈয়দ আশফাকুজ্জামান এবং China Huanqiu Contracting and Engineering Co., Ltd. (HQC) -এর পক্ষে Sun Yan, Chief Representative ও China CAMC Engineering Co., Ltd. এর পক্ষে Liu Shengcheng, Assistant President চুক্তিতে স্বাক্ষর করেন।

HQC ও CAMCE কক্সবাজারের মহেশখালীতে (সোনাদিয়ার উত্তর) Feasibility Study করবে এবং পূর্ণাঙ্গ প্রস্তাব (টেকনিক্যাল ও আর্থিক) দাখিল করবে।